ডিজিটাল রঙিন তাহফিজ আমপারা পিডিএফ - Digital Color Tahfiz Ampara PDF

ডিজিটাল রঙিন তাহফিজ আমপারা পিডিএফ, Digital Color Tahfiz Ampara PDF
Join Telegram for More Books
ডিজিটাল রঙিন তাহফিজ আমপারা পিডিএফ - Digital Color Tahfiz Ampara PDF

ডিজিটাল রঙিন তাহফিজ আমপারা

নুরানী, নাজেরা ও হিফজ শিক্ষার্থীদের জন্য তিন মাসের সিলেবাস অনুযায়ী সাজানো হয়েছে। এই আমপারাটি মাদরাসা ও স্কুলসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে সিলেবাসের অন্তর্ভুক্ত করতে পারবে। আলফায় ও আয়াতের মাশক্বসহ ডিজিটাল তাহফিজ আমপারা (৯০টি পর্বে ৩ মাসের কোর্স)

ডিজিটাল তাহফিজ আমপারা শুরু থেকে শেষ পর্যন্ত ৩ মাসের সিলেবাস

১ম মাস: সুরা নাস থেকে সুরা আদিয়াত পর্যন্ত প্রতিটা সুরা আলফাজ অনুযায়ী মাশকের মাধ্যমে ভালো ভাবে পাঠদান করানো। ২য় মাস: সুরা যিলযাল থেকে সুরা দুহা পর্যন্ত প্রতিটা সুরা আলফাজ অনুযায়ী মাশকের মাধ্যমে ভালো ভাবে পাঠদান করানো এবং সুরা লাইল থেকে সুরা গাশিয়াহ পর্যন্ত প্রতিটা সুরা আয়াত অনুযায়ী মাশকের মাধ্যমে ভালো ভাবে পাঠদান করানো। ৩য় মাস: সুরা আ'লা থেকে সুরা নাবা পর্যন্ত প্রতিটা সুরা আয়াত অনুযায়ী মাশক্বের মাধ্যমে ভালো ভাবে পাঠদান করানো। এবং শুরু থেকে শেষ পর্যন্ত কমপক্ষে দুইবার দাওর করা।

ডিজিটাল তাহফিজ আমপারার ৫টি বৈশিষ্ট্য

১. ডিজিটাল কুরআনিক পেনের মাধ্যমে সম্পূর্ণ আমপারা পড়ার আধুনিক পন্থা ২. তিন মাসের সিলেবাস অনুযায়ী সাজানো। ৩. সুরা নাস থেকে সুরা দুহা পর্যন্ত এরাবিক পদ্ধতিতে আলফাজ অনুযায়ী সাজানো। ৪. ৯০টি পর্ব আকারে সাজানো হয়েছে। ৫. পড়া ও পড়ানোর পদ্ধতী প্রশিক্ষণ নেওয়ার জন্য ৯০টি পর্ব ভিডিও আকারে ইউটিউব চ্যানেলে দেওয়া আছে। ইউটিউব চ্যানেল Neshari tv

Digital Color Tahfiz Ampara 10 MB

 

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now